সাতক্ষীরায় কিশোরের কাছ থেকে  অত্যাধুনিক অস্ত্র উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আলিপুরে রানা নামের এক কিশোরের কাছ থেকে একটি অত্যাধুনিক অস্ত্র উদ্ধার হয়েছে। রানা সদর উপজেলার নারায়নজোল গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (১৭মে) সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ঢালিপাড়া এলাকা থেকে স্থানীয় জনতা অস্ত্র সহ ঐ কিশোরকে আট করে পুলিশে খবর দেয়। তবে সেখানে পুলিশ পৌছানোর আগেই বিজিবি সদস্যরা ঐ যুবককে আটক করে নিয়ে গেছে।

স্থানীয়রা জানান, আমাদের এলাকায় আজ সকালে ঐ কিশোরের সন্দেহজনক চলাফেরা দেখে তাকে আটকে জিঙ্গাসাবাদ করলে সে জানায় তার কাছে একটি অস্ত্র আছে।

সাতক্ষীরা পাটকেলঘাটা ও খুলনার ডুমুরিয়ার কয়েকজন যুবক পাচার করার জন্য তার কাছে এই অস্ত্রটি দিয়েছে । বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানানো হলে তিনি পুলিশে খবর দেন। তবে পুলিশ আসার আগেই বিজিবি সদস্যরা তাকে আটক করে নিয়ে গেছে। তারা বলেন, কিছুদিন আগে ভারতের ঘোজাডঙ্গা বন্দর থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের একটি অস্ত্র খোয়া যায়।

ঐ ঘটনায়  মঙ্গলবার (১১ মে) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা তিন ঘণ্টা বন্ধ ছিল ভোমরা স্থলবন্দরের কার্যক্রম। ধারণা করা হচ্ছে এটি সেই অস্ত্র।

এ বিষয়ে জানতে সাতক্ষীরা-৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদের সাথে মোবাইল ফোনে যোগযোগ করা হলে তিনি সাংবাদিকদের ফোন রিসিভি করেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button