সিরাজগঞ্জে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী আটক  

ইসরাইল হোসেন বাবু, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদরে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন, ১ লিটার বিদেশী মদ ও একটি প্রাইভেটকারসহ অহিদ আলী নবীন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে পুলিশ।

রোববার ভোর সাড়ে চারটার দিকে সদর উপজেলার কড্ডার মোড়ে এ অভিযান চালানো হয়। আটক অহিদ আলী নবীন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সাঈদ আলীর ছেলে।

রোববার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল এ তথ্য জানান।

তিনি বলেন, রাজশাহী থেকে হেরোইনের একটি বড় চালান প্রাইভেটকার যোগে বঙ্গবন্ধু সেতু হয়ে ঢাকার দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে  মহাসড়কে কড্ডার মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। ভোর সাড়ে চারটার দিকে ঢাকাগামী ওই প্রাইভেট কারসহ চালক অহিদ আলী নবীনকে আটক করা হয়। পরে চালককে জিজ্ঞাসাবাদ ও প্রাইভেট কার তল্লাশি চালিয়ে ১৩টি প্যাকেটে মোট ১ কেজি ৩৫০ গ্রাম হিরোইন ও ১ লিটার বিদেশী মদ উদ্ধার এবং প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১ কোটি ৩৫ লাখ টাকা।

পুলিশ সুপার আরও বলেন, আটক অহিদ আলী নবীন নিজেই জব্দ করা প্রাইভেট কারের মালিক। তিনি দীর্ঘ ৭ বছর যাবত প্রাইভেটকারের বিভিন্ন জায়গায় অভিনব কায়দায় হেরোইন লুকিয়ে রাজশাহী থেকে ঢাকার বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে ঢাকার ডিএমপি, কুমিল্লা, টাঙ্গাইল ও রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ৭দিনের রিমান্ড আবেদন করে আজই তাকে আদালতে হাজির করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button