স্ত্রীকে কুপিয়ে যখম করে জনতার হাতে আটক স্বামী! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের মাদখলা গ্রামে গৃহবধূকে দা দিয়ে কুপিয়ে যখম করে জনতার হাতে আটক হয়েছেন এক স্বামী। মঙ্গলবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত গৃহবধুর নাম ঝর্না বেগম (২৫ )। তাঁর বাবার বাড়ি ময়মনসিংহ জেলায়। ঝর্ণা তাঁর স্বামী মোঃ শামীমের সাথে প্রায় একমাস ধরে শ্রীপুরের মাদখলা গ্রামের মোঃ আলী আকবরের বাড়িতে ভাড়া থাকেন। স্বামী রিকশা চালান। দায়ের কোপে স্ত্রীর মুখে যখম হয়েছে। মুখে চারটি সেলাই দিয়ে চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে তাঁকে।

ভাড়া বাড়ির মালিক আলী আকবর জানান , পারিবারিক কলহের জেরে শামীম তার স্ত্রী ঝর্ণাকে দা দিয়ে কুপিয়েছে। এতে গুরুতর যখম হলে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অপরদিকে স্বামীকে স্থানীয় লোকজন বাড়ির ভেতর আটকে রাখেন। তিনি বলেন, এই দম্পতির গ্রামের বাড়িতে তিন সন্তান আছে। এই বিষয়টি নিয়ে স্ত্রী কোনো অভিযোগ করতে রাজি হননি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।  আহত স্ত্রীর মুখে বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে। পারিবারিক কলহের জোরে তাকে আঘাত করেন স্বামী। তবে এই ঘটনায় স্ত্রী থানায় কোনো অভিযোগ দেননি। তিনি পারিবারিকভাবে বিষয়টি মীরাংসা করতে চান।

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button