হোটেলের ছাদ থেকে পড়ে মেডিক্যালের বিদেশী শিক্ষার্থীর মৃত্যু

ইসরাইল হোসেন বাবু, সিরাজগঞ্জ প্রতিনিধি

শিক্ষা সফরে গিয়ে হোটেলের ছাদ থেকে পড়ে সিরাজগঞ্জের এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজের এক বিদেশী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর শহরে অবস্থিত পিপিডি আবাসিক হোটেলের ৪র্থ তলার ছাদ থেকে পড়ে সে গুরুতর আহন হন।

নিহত শিক্ষার্থী খুশবু মানজুর (২১) ভারতের জম্মু কাশ্মীরের অনন্তনাগ কাতুবিজবিহারা এলাকার মানজুর আহম্মেদ কারাই এর মেয়ে। সে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিল।

এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান জানান, মঙ্গলবার সকালে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা ৩ দিনের শিক্ষা সফরে শাহজাদপুরে যান। সেখানে পৌছে হোটেল ঠিক করার পর তারা সরজমিন মাঠ পর্যায়ে ঘুরতে বের হন। দুপুরে হোটেলে পৌছে খাওয়া শেষ করে আড়াইটার দিকে ওই শিক্ষার্থী ছাদে উঠেন। এরপর ছাদ থেকে পড়ে সে গুরুতর আহত হন। সেখান থেকে উদ্ধারের পর তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৮টার দিকে সে মারা যায়। নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যু প্রকৃত কারণ জানা যাবে।

ওসি অরো বলেন, নিহতের আপন বড় ভাই আদিল মানজুর এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ইন্টার্নী চিকিৎসক হিসাবে কর্মরত রয়েছেন। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। ময়নাতদন্ত শেষ হওয়ার পর নিহতের ভাইয়ের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button