আন্তর্জাতিক

সড়ক দুর্ঘটনায় পাকিস্তানের ধর্মমন্ত্রী নিহত

মোহনা অনলাইন

পাকিস্তানের ধর্ম বিষয়ক মন্ত্রী ও জমিয়তে উলামায়ে ইসলামের (ফজল) নেতা মুফতি আব্দুল শাকুর শনিবার সন্ধ্যায় রাজধানীর রেড জোন এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। পুলিশ জানায়, ৫৫ বছর বয়সী মন্ত্রী কনস্টিটিউশন এভিনিউতে সেক্রেটারিয়েট চকের দিকে যাচ্ছিলেন। সেসময় তার গাড়িটি পাঁচজন যাত্রী নিয়ে একটি হাইলাক্স গাড়ির সঙ্গে ধাক্কা খায়। খবর ডনের।

আশঙ্কাজনক অবস্থায় মন্ত্রীকে তাৎক্ষণিকভাবে পলিক্লিনিক হাসপাতালে স্থানান্তর করা হলেও তাকে আর জীবিত করা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশের মহাপরিদর্শক অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে দুর্ঘটনাস্থল ও হাসপাতালে পৌঁছান।

পুলিশ জানিয়েছে, অন্য গাড়ির পাঁচ আরোহীকে আটক করা হয়েছে এবং তদন্তের জন্য নিকটবর্তী থানায় স্থানান্তর করা হয়েছে। গাড়িতে মন্ত্রী একা ছিলেন নাকি তার সঙ্গে আরও কেউ ছিলেন তা এখনও স্পষ্ট নয়। পুলিশের একটি সূত্র অবশ্য জানিয়েছে, মন্ত্রী গাড়ি চালাচ্ছিলেন।

হাসপাতালের সূত্র জানায়, মন্ত্রীর মাথায় গুরুতর আঘাত লেগেছে, যার ফলে তার মৃত্যু হয়েছে। তারা জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রবিবার দুপুর ২টায় লাকি মারওয়াতের তাজবি খেলা এলাকায় তার জানাজা অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং তার জন্য প্রার্থনা করেছেন। তাকে জেইউআই-এফ-এর একজন ‘গতিশীল ও আদর্শিক নেতা’ এবং একজন ভালো ব্যক্তি হিসেবে অভিহিত করেছেন তিনি।

রাষ্ট্রপতি ড. আরিফ আলভি, পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো-জারদারি, জাতীয় পরিষদের স্পিকার পারভেজ আশরাফ এবং অন্যান্য রাজনৈতিক ব্যক্তিত্বও মন্ত্রীর দুঃখজনক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী এবং ফয়সাল জাভেদও তাদের শোক প্রকাশ করেছেন এবং প্রয়াত আত্মার জন্য প্রার্থনা করেছেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button