জাতীয়

ইসির অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনার নির্দেশ

মোহনা অনলাইন

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান। তিনি বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশনা প্রদান করা হয়েছে।

নির্বাচন কমিশনার বলেন, ‘অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানের পাশাপাশি বৈধ অস্ত্রেরও যেন অবৈধ ব্যবহার না হয় সে বিষয়েও ব্যবস্থা নেয়া হবে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যা যা করণীয় নির্বাচন কমিশন তা করবে।’

গতকাল সোমবার (২৭ নভেম্বের) নির্বাচন কমিশনের আয়োজনে এবং রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধান মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা নির্বাচনে অংশ নিতে সকল দলকে আহবান জানাই এবং সম্পূর্ণ নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনা করতে কমিশন কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি যদি নির্বাচনে অংশ নেয় তাহলে তফসিলের বিষয়ে কি করা যায় সে বিষয়েও নির্বাচন কমিশনের পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার মুহাম্মদ আনোয়ার পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, খাগড়াছড়ি জেলা প্রশাসক, রাঙ্গামাটি সেক্টর কমান্ডার কর্ণেল মো. আনোয়ার লতিফ খান, খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল এস এম আবুল এহসানসহ রাঙ্গামাটি এবং খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার, বিজিবি, র‌্যাব, আনসার ও ভিডিপিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button