ময়মনসিংহসংবাদ সারাদেশ

চাঞ্চল্যকর হত্যা মামলার অভিযুক্ত আসামি আটক 

জামাল আহমেদ, ভৈরব কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের ভৈরবে চাঞ্চল্যকর আলামিন হত্যা মামলার প্রধান আসামি কাজী রোহিতকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব। নিহত আলামিন একজন চিহ্নিত চোর, তার বিরুদ্ধে কয়েকটি মামলা ছিলো বলে জানান র‍্যাব।
তথ্য ও প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে শনিবার রাত ১১টার দিকে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট ফাহিম ফয়সালের নেতৃত্বে র‍্যাব সদস্যরা অভিযান চালায় । শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় হত্যা মামলার অভিযুক্ত প্রধান আসামি কাজী রোহিতকে গ্রেফতার করে রবিবার দুপুরে ভৈরব থানায় হস্তান্তর করেন।
আজ রবিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৪, ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান।
উল্লেখ্য, গত ১৯মার্চ, ৭নং ওয়ার্ডে ভৈরবপুর উত্তর পাড়ায় কাজী রোহিতের বাড়ির পাশে একটি ডোবায়  ভিকটিম আলামিনের মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। তখন ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতাল করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করে এবং ভৈরব থানা পুলিশ বাদী হয়ে একটি অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করেন। এ মামলার সূত্রধরে র‍্যাব তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারির মাধ্যমে শনিবার রাতে কাজী রোহিতকে আটক করে।
এঘটনায় অপর আসামি রোহিতের পিতা অভিযুক্ত কাজী হিমেলসহ অন্যান্য আসামিরা পলাতক রয়েছে। বাকি আসামিদের বিরুদ্ধেও গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে বলে জানান র‍্যাব।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button