রাজশাহীসংবাদ সারাদেশ

নওগাঁয় গাঁজা-ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

মোঃ হাবিবুর রহমান

নওগাঁর নিয়ামতপুরে ১৬ কেজি গাঁজা, ৩১৩ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ১ লাখ টাকা ও একটি মোটরসাইকেলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত-পরীর ছেলে আমরুল (৩৫), নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের করকরিয়ার (মাস্টারপাড়া) আব্দুর রাজ্জাকের ছেলে রাকিবুল ইসলাম (২৫)।

নিয়ামতপুর থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৩ অক্টোবর) রাত ১ টায় ওসি মাইদুল ইসলামের নেতৃত্বে এসআই মনজিল সিদ্দিকী, এএসআই আকবুল, সাফিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের চারমাথার মোড়ে ইমরানের চায়ের দোকানের সামনে থেকে ৬১ পিস ইয়াবা ও একটি টিভিএস (রেজিস্ট্রেশন বিহীন) মোটরসাইকেলসহ রাকিবুল ইসলাম (২৫) নামে এক মাদক কারবারিকে আটক করে।
অন্যদিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত পরীর ছেলে আমরুল ইসলামকে (৩৫) নিজ বাসভবন হতে মধ্যরাতে ১৬ কেজি গাঁজা, ২৫২ পিস ইয়াবা ও নগদ ১ লাখ টাকাসহ আটক করা হয়।
ওসি মাইদুল ইসলাম বলেন, গোপন সংবাদ পেয়ে আমার নেতৃত্বে অভিযান চালিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের চার মাথার মোড় হতে ৬১ পিস ইয়াবা ও একটি মটরসাইকেলসহ এক মাদক কারবারীকে ও বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রাম থেকে ১৬ কেজি গাঁজা, নগদ ১ লাখ টাকা ও  ২৫২ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারিকে আটক করি। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button