ঢাকাসংবাদ সারাদেশ

বাসে উঠার সময় সড়কে ঝড়ল মাছ ব্যবসায়ীর প্রাণ  

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর-গাজীপুর

গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ড ভ্যানের চাপায় শফিক নুর নামে এক মাছ ব্যবসায়ীদের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিএনবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোঃ শফিক নূর (৪০) সুনামগঞ্জ জেলার ধিরাই উপজেলার কামালপুর গ্রামের মোঃ হারুন উর রশিদের ছেলে। তিনি শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্ৰামের রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে মাছের ব্যবসা করতেন।
এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালক চালক জাহিদুল ইসলাম জাহিদকে আটক করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ। জব্দ করা হয়েছে কাভার্ড ভ্যানটি।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোর সকালে ময়মনসিংহের ভালুকা যাওয়ার জন্য ১নং সিএনবি থেকে মহাসড়কের একটি বাসে উঠতে চেষ্টা করেছিলেন শফিক নুর। তিনি সেখানে মাছ কিনতে রওয়ানা করেছিলেন। বাসে উঠার সময় ময়মনসিংহগামী একটি কাভার্ড ভ্যান তাঁকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয়ে সড়কে লুটিয়ে পড়েন তিনি। আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক কাভার্ড ভ্যান ও চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা: ফারাহ বলেন,” হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছিল শফিক নুরকে। আমরা পুলিশকে অবগত করেছি”।
মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন মোহনা টেলিভিশনকে বলেন, “কাভার্ড ভ্যানের চাপায় মো. শফিক নুর নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে  চালকসহ কাভার্ড ভ্যানটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ও উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্তে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান”।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button