চট্টগ্রামসংবাদ সারাদেশ

লক্ষ্মীপুরে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী আলী আকবর আটক

নাজিম উদ্দিন রিয়াদ

চট্টগ্রামের দুধর্ষ সন্ত্রাসী মো.আলী আকবর ওরফে ঢাকাইয়া আকবরকে আগ্নেয়াস্ত্রসহ লক্ষ্মীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে খবরটি নিশ্চিত করেন, লক্ষ্মীপুর পুলিশ সুপার তারেক বিন রশিদ।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গোপন সংবাদ মাধ্যমে লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়নের রাব্বির বাড়িতে অভিযান পরিচালনা করে বিল্ডিংয়ের ছাদে অবস্থিত প্লাস্টিকের পানির ট্যাংকের ভেতর থেকে আকবরকে গ্রেপ্তার করা হয়। ওইসময় তার কাছ থেকে ১টি রিভলবার ও ১টি দেশিয় এলজি (আগ্নেয়াস্ত্র) উদ্ধার করা হয়।
মো.আলী আকবর চট্টগ্রাম জেলার বায়েজিদ বোস্তমী থানার চালিতাতলী গ্রামের মো. মঞ্জুর মিয়ার ছেলে। তার বিরুদ্ধে চট্টগ্রাামের বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরণ, চাঁদাবাজি ও ডাকাতি সহ ১০টি মামলা রয়েছে।
এছাড়াও চট্টগ্রামের ৮ মার্ডারের প্রধান আসামি শিবিরের ক্যাডার সাজ্জাদের সহযোগী আলী আকবর। সেই বিভিন্ন স্থানে আত্মগোপন থেকে মোবাইল ফোনে চাঁদাবাজি করতো এবং চাঁদা না দিলে সে হত্যার হুমকি দিতো। আকবর দুই মাসে পূর্বে লক্ষ্মীপুরে বাসা ভাড়া নেয়।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দুইটি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করেন। তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি অস্ত্র মামলা করা হয়েছে বলে প্রেস ব্রিফিং এ জানান পুলিশ সুপার তারেক বিন রশিদ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এবি ছিদ্দিক, হাসান মোস্তফা স্বপন, (সদর) সার্কেল মো. সোহেল রানা, (ডিআইওয়ান) মো. আজিজুর রহমান সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button