শতভাগ সততার সা‌থে পদ্মা সেতু নির্মাণ সম্পন্ন করা হ‌য়ে‌ছে ব‌লে চ্যালেন্জ, সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রীর  

গাজীপুর প্রতি‌নি‌ধি-আতিকুর রহমান আমিন

সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লেন, শতভাগ সততার সা‌থে পদ্মা সেতু নির্মাণ কাজ সম্পন্ন করা হ‌য়ে‌ছে। যারা দুর্নী‌তির অপবাদ দেন তা‌দের বিশ্ব ব‌্যা‌ংকের বক্ত‌ব্যের দি‌কে নজর দি‌তে হ‌বে। বিশ্ব ব্যাংক অব‌শে‌ষে স্বীকার ক‌রে‌ছে, তারা পদ্মা সেতু প্রকল্প থে‌কে স‌রে গি‌য়ে ভুল ক‌রে‌ছে। গাজীপুর জেলা আওয়ামী লীগের স‌ম্মেল‌নে ভার্চুয়া‌লি যুক্ত হ‌য়ে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে এসব কথা ব‌লেন।

ওবায়দুল কা‌দের বিএন‌পি‌কে উ‌দ্দেশ‌্য ক‌রে ব‌লেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হ‌য়ে‌ছে। দে‌শের মানু‌ষের ভা‌লো হ‌য়ে‌ছে আর মীর্জা ফখরুল সা‌হেব‌দের মন খারাপ। দে‌শের মানুষ ভা‌লো থাক‌লে বিএন‌পির সক‌লের মন খারাপ হয়। বি‌শেষ ক‌রে বিএন‌পির নেতা কর্মী‌দের মন খারাপ হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এছাড়াও বিগত উপ‌জেলা প‌রিষদসহ অন‌্যান‌্য নির্বাচ‌নে যারা নৌকার প্রার্থীর বিরু‌দ্ধে অবস্থান নি‌য়ে ছি‌লেন তা‌দের বাদ দি‌য়ে তৃণমুল নেতা কর্মী‌দের নি‌য়ে ক‌মি‌টি গঠ‌নের জন‌্য উপ‌স্থিত কেন্দ্রীয় নেতা‌দের আহ্বান জানান, ওবায়দুল কা‌দের।

এর আ‌গে, ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামীলী‌গের স‌ম্মেলন আনুষ্ঠা‌নিক ভা‌বে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার সকাল ১১ টায় গাজীপুরের ভাওয়াল রাজবা‌ড়ি মা‌ঠে জাতীয় পতাকা উ‌ত্তোলন, বেলুন ও পায়রা উ‌ড়ি‌য়ে উ‌দ্বোধন করা হয়।

জেলা আওয়ামীলীগ সভাপ‌তি ও মু‌ক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড‌ভো‌কেট আ ক ম মোজা‌ম্মেল হকের সভাপ‌তি‌ত্বে বক্তব‌্য রা‌খেন, কৃ‌ষিমন্ত্রী ড: আব্দুর রাজ্জাক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জা‌হিদ আহসান রা‌সেল, মীর্জা আজম এম‌পিসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতা কর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button