৩ দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপ্রতি

অনলাইন ডেস্ক

প্রথম সরকারি সফরে ১৫ মে পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিন দিনের সফরকালে ১৬ মে তাকে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম বলেন, ১৫ মে সোমবার দুপুরে তিনি পাবনা সার্কিট হাউজে পৌঁছাবেন। দুপুরেই পাবনা জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু চত্বরের নাম ফলক উদ্বোধন করবেন। এরপর রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তিনি আরিফপুর কবরস্থানে এবং স্কয়ার বাগানবাড়িতে পারিবারিক কবরস্থান জিয়ারত করবেন। ওইদিন বিকেলে তিনি পাবনা জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার এবং বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করবেন। তিনি আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নবীরুল আরও বলেন, ১৬ মে সকালে তিনি এডওয়ার্ড কলেজ মাঠে তার সম্মানে দেওয়া নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। বিকেল ৫টায় তিনি পাবনা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। পরদিন ১৭ মে পাবনা ডায়াবেটিকস সমিতির কার্যালয় পরিদর্শন করবেন। বিকেলে রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক পরিদর্শন করবেন। ১৮ মে সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে পাবনা ত্যাগ করবেন।

রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর মো. সাহাবুদ্দিন এই প্রথম পাবনা সফরে যাচ্ছেন। রাষ্ট্রপতিকে বরণে পাবনা জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সাধারণ নাগরিকরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চলছে দফায় দফায় প্রস্তুতি সভা।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button