ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের নেতৃত্বের দৌড়ে এগিয়ে আছেন যারা

অনলাইন ডেস্ক

নতুন নেতৃত্ব বাছাইয়ের জন্য ঘোষণা করা হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের দিনক্ষণ। আর এরপর থেকেই দৌড়ঝাঁপ শুরু করেছেন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা। আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে পারিবারিক পরিচয়, সংকটে দলের পাশে থাকা, বিতর্কমুক্ত, শিক্ষার্থীবান্ধব পদপ্রত্যাশীদের বিবেচনায় রাখছেন আওয়ামী লীগের হাইকমান্ড। এদিকে এসব শর্ত বিবেচনায় প্রায় ডজন খানিক পদপ্রত্যাশী নেতৃত্বের দৌড়ে এগিয়ে আছেন।

তথ্য নিয়ে জানা যায়, এ পর্যন্ত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগেই শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ফর্ম কিনেছেন ১৬০ জন। আর ৮০ জনের অধিক সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ফর্ম সংগ্রহ করেছে দক্ষিণ থেকে।

এদের মধ্যে উত্তর ছাত্রলীগের সভাপতি পদে এগিয়ে আছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের জেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আছফার নাদিয়ান অনিম, সহ সভাপতি মেহেদী হাসান অভি। সাধারণ সম্পাদক এর দৌড়ে এগিয়ে আছেন ঢাকা কলেজ ছাত্রলীগ এর সাবেক সদস্য ও মহানগর উত্তর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শুভ অধিকারী, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের দুই বারের সম্মানিত সদস্য ও গুলশান থানা ছাত্রলীগের সহ সভাপতি একরামুল করিম একরাম।

এদিকে নগর দক্ষিণের নেতৃত্বের আলোচনায় জেষ্ঠ সহ সভাপতি সাহাদাত হোসেন শাওন, আইন সম্পাদক নাদিম সুলতান ও উপ-গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল মামুন এর নাম উঠে এসেছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button