তার ডান-বামের পকেটে মিলেছে ২’হাজার পিস ইয়াবা ট্যাবলেট!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ-

 গাজীপুরের শ্রীপুর পৌর শহরের কেওয়া এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা জেলা গোয়েন্দা।
গ্রেপ্তারকৃত মোঃ বাবুল বেপারি  (৪৭) ময়মনসিংহের ত্রিশালের ধলাবাজার এলাকার মৃত শহিদুল্লাহ বেপারীর ছেলে । তিনি শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড গ্রামে নিজ দখলীয় একটি বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক মাসুদুর রহমান জানান, শ্রীপুরের কেওয়া এলাকায় মাদক বিক্রি হচ্ছে সোমবার বিকেলে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় বাবুলকে আটক করে তার প্যান্টের ডান পকেটে ৫টি নীল রঙের জিপারের প্রতিটিতে ২’শ পিস করে মোট ১’হাজার পিস এবং বাম পকেটের আরেকটি জিপারে প্রতিটিতে ২’শ পিস করে মোট ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। সবমিলিয়ে বাবুলের কাছ থেকে ২’ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। সে দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করে।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান মোহনা টেলিভিশন অনলাইনকে জানান, এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক মাসুদুর রহমান বাদী হয়ে তার বিরুদ্ধে করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button