দ্বিতীয়বার জুটি বাঁধলেন অপূর্ব ও ফারিয়া

দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বছর দেড়েক আগে অপূর্ব ও নুসরাত ফারিয়া একসঙ্গে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন।

এর আগে গেল বছরেই সিনেমাতে জুটি বেঁধে ব্যাপক সাড়া পেয়েছেন অপূর্ব ও ফারিয়া। শিহাব শাহিনের পরিচালনায় ‘যদি… কিন্তু… তবুও’ নামে একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছিল তাদের অভিনয়। এরপর দর্শকরাও চাইছিলেন এই জুটির নতুন কাজ। সেই ধারাবাহিকতায় আবার পর্দায় আসছেন তারা।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

‘আইকনম্যান’ শিরোনামের ফিচার ফিল্মটির শুটিং শুরু হয়েছে শনিবার থেকে। এরই মধ্যে দুজনে অংশ নিয়েছেন শুটিংয়ে। নানা চমকে ভরপুর এই ফিচার ফিল্মটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার। এটি নির্মিত হচ্ছে আলফা আইয়ের ব্যানারে।

এই চলচ্চিত্রে ফাহাদ বেগ চরিত্রে দেখা যাবে অপূর্বকে। কাজের ব্যাপারে তিনি বলেন, ‘এটি ফিচার ফিল্ম হলেও পূর্ণদৈর্ঘ্য সিনেমার আদলেই শুটিং হচ্ছে। আলাদা ধরনের দুর্দান্ত গল্পের একটা কাজ।

এই ওয়েব ফিল্মে নোভা চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘টেলিভিশন ফিচার ফিল্মে প্রথম কাজ করছি। কাজটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। গল্পটা বেশ চমৎকার।

বর্তমান সমাজে প্রতিযোগিতা, অসংগতি আর প্রতিশোধের গল্প আইকন ম্যান। গল্পে কিছুটা থ্রিল আছে। চিত্রনাট্য লিখেছেন ইশতিয়াক অয়ন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button