প্রধান শিক্ষকের বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ

মিজানুর রহমান, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে ফিরোজ আহমেদ নামে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে।

শনিবার সকাল সাড়ে দশটার দিকে নাজিরপুর এলাকায় এই ঘটনা ঘটে। ফিরোজ আহমেদ একই এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে। সে স্থানীয় মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। রাতে থানায় প্রধান শিক্ষকসহ তিন জনের নামে অপহরণ মামলা দায়ের করেন স্কুলছাত্রীর মা নাদিয়া বেগম। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণের স্বীকার স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানা পুলিশ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, শনিবার সকাল দশটার দিকে এসএসসি এক পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দিতে মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে যায়। ব্যবহারিক পরীক্ষা শেষে সাড়ে দশটার দিকে বিদ্যালয়ের মুল গেটের সামনে অবস্থানকালে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ তাকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে চলে যায়। ঘটনাটি দেখে স্থানীয়রা অপহৃতের পরিবারকে জানালে তারা প্রধান শিক্ষকের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়।

পরে রাতে ঐ পরীক্ষার্থীর মা অপহরণের অভিযোগ এনে থানায় প্রধান শিক্ষকসহ তিনজনের নামউল্লেখ করে মামলা দায়ের করেন। এরপরেই পুলিশ অভিযানে নামে।

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার সকাল সাড়ে আটটার দিকে একই উপজেলার মামুদপুর এলাকার একটি বাড়ি থেকে অপহরণের স্বীকার মেয়েটিকে উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রধান শিক্ষক ফিরোজ পালিয়ে যায়। মেয়েটিকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button