বেবি বাম্পের ছবি, মা হয়েছেন বুবলী ?

অনলাইন ডেস্ক

আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে ‘উধাও’ ছিলেন। সে সময় নানা রকম গুঞ্জনের ডালপালা মেলেছে।  সবচেয়ে বড় যেই গুঞ্জন ছিল তা হলে মা হয়েছেন অভিনেত্রী বুবলী ।

এই গুঞ্জন অস্বীকার করে শবনম বুবলী জানান, এত দিন আমেরিকায় ছিলেন তিনি, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

কিন্তু মঙ্গলবার তার ফেসবুকে আমেরিকা থাকাকালীন দুটি ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন শবনম বুবলী। সেই ছবিতে দেখা যাচ্ছে নায়িকা বুবলীর বেবি বাম্প,তাহলে কি মা হয়েছেন বুবলী?

এই রহস্যঘেরা প্রশ্নের উত্তর বুবলীর মুখ থেকে সরাসরি না পাওয়া গেলেও ছবির ক্যাপশন ছিল ঠিক এমনটি – ’মি উয়িথ মাই লাইফ’ । এই লেখার পাশে অনেকগুলো ভালবাসার ইমোজি এবং তার উপরে লেখা

এই প্রশ্নের উত্তর বুবলীর মুখ থেকে সরাসরি না পাওয়া গেলেও নায়িকার ছবির ক্যাপশন রহস্যাবৃত। লিখেছেন ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার নিচে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা।

অনেকদিন ধরেই যুক্তরাষ্ট্রে অনেকটাই নিজেকে আড়ালে রেখেছিলেন শবনম বুবলী । এই সময় গণমাধ্যমকেও এড়িয়ে চলেছেন বুবলী । যদিও তখন এমন গুঞ্জন শোনা যাচ্ছিল যে মা হতেই যুক্তরাষ্ট্রে ছিলেন বুবলী ।

মঙ্গলবার বুবলীর ভেরিফাইড ফেসবুক পেইজে তার বেবি বাম্পের ছবির সাথে পূর্বের গুঞ্জনের অনেক মিল পাওয়া যায় । আর বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন ছিল শাকিব খান আর অপু বিশ্বাসের ছেলে আব্রামের জন্মদিন । সাকিব তার পুত্রকে জন্মদিনের শুভেচ্ছা এবং আব্রামের প্রতি শাকিবের ভালবাসা প্রকাশ করে  ফেইসবুকে পোস্ট করেন ।

যদিও এই রহস্যঘেরা ছবির বিষয়ে বুবলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার সাথে যোগাযোগ সম্ভব হয় নি ।

 

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button