ভয়েজ অব আমেরিকার সাবেক সাংবাদিক আমির খসরুর মায়ের লাশ উদ্ধার ।

পিরোজপুর প্রতিনিধি

ভয়েজ অব আমেরিকার সাবেক সাংবাদিক আমির খসরুর মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ সোমবার সকালে তার মৃতদেহ পিরোজপুর শহরের সিআই পাড়ায় তার নিজ বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিম (৭৫) শহরের সিআই পাড়ার বাসায় একা থাকতেন। গতরাত ৮ টার দিকে তিনি সর্বশেষ তার বড় মেয় সালমা আরজুর সাথেও ফোনে কথা বলেন। তবে আজ সকাল ৯ টার দিকে রং মিস্ত্রি আব্দুল কুদ্দুস এসে তাকে ডাকাডাকি করে তার কোন সাড়াশব্দ না পাওয়ায় সন্দেহ হয়। পরে তিনি এক ভাড়াটিয়াকে নিয়ে পিছনের সিড়ি দিয়ে দোতলায় উঠে জানালা দিয়ে তাকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। এ সময় ঘরের সকল আলমারির মালামালসহ বিভিন্ন জিনিস এলামেলো ছড়িয়ে থাকতে দেখা যায়। স্বজনদের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠিয়েছে। পুলিশ একে রহস্যজনক মৃত্যু বললেও তাদের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে।

সেতারা হালিম পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল ও শিক্ষাবীদ আব্দুল হালিম হাওলাদের স্ত্রী এবং ভয়েজ অব আমেরিকার সাবেক সাংবাদিক আমির খসরুর মা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button