ওপার বাংলার অভিনেত্রী মিমি এখন বাংলাদেশে

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী এখন বাংলাদেশে। “জয় বাংলা উৎসব” উপলক্ষে বিশেষ চমক হিসেবে বাংলাদেশে এসেছেন মিমি।

বৃহস্পতিবার (১৬ জুন) রাজধানী ঢাকায় পা রেখেই সোজা বরিশালে গিয়েছেন এ চিত্রনায়িকা। বাংলাদেশে এসেই হেলিকপ্টারের সঙ্গে তোলা একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে করেছেন মিমি চক্রবর্তী। তবে এ অভিনেত্রীর বরিশালের ঠিক কোথায় আছেন তা জানা যায়নি। গানবাংলা টিভির কর্ণধার ও সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপসের এক ফেসবুক পোস্টে নিশ্চিত হওয়া যায়, মিমি চক্রবর্তী বরিশালে এসেছেন।”

বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল সিটি কর্পোরেশনের সহযোগিতায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত হচ্ছে “জয় বাংলা উৎসব”। এর আয়োজন করেছে বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। এতে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। বিশেষ অতিথি থাকবেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং এফবিসিসিআইয়ের পক্ষ থেকে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

মিমি ছাড়াও ‘জয় বাংলা’ উৎসবে অংশ নিবেন গানবাংলার তাপস ও তার টিম ‘তাপস অ্যান্ড ফ্রেন্ডস’, চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা, ফোক সম্রাজ্ঞী মমতাজ, বিদ্যা সিনহা মিম, তমা মির্জা। আরো থাকছেন ইমন, ঐশি, চিশতী বাউল, দোলা, বালাম, আনিকা, পারভেজ এবং লুইপাসহ অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button