ময়মনসিংহে প্রেমের বলি হল ভাই

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দায় আব্দুস সামাদ নামের এক অটোচালককে হত্যার ঘটনায় দুই সহোদর সহ ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার দাদরা এলাকার মো.আলাল উদ্দিনের ছেলে মো. রবিন (১৯), তার বড় ভাই মো.রোহান মিয়া (২৪), ওই উপজেলার হাটপাড়া গ্রামের মো.মুস্তাফিজুর রহমান নাঈম (১৯), পুঙ্গুয়াই গ্রামের মো.শাহীনুুুর ইসলাম (২২)।

জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত মো. রবিন মিয়া নিহত অটোরিকশা চালক সামাদের ঘনিষ্ঠ বন্ধু ছিল। বন্ধুত্বের সুবাদে সামাদ রবিনের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতো। রবিনের বাড়িতে আসা যাওয়ার ফলে তার ছোট বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সামাদের। প্রেমের বিষয়টি রবিন ও রোহান জানার পর আব্দুস সামাদকে হত্যার পরিকল্পনা করে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পরিকল্পনা অনুযায়ী গত সোমবার (৪ জুলাই) সন্ধ্যার দিকে আব্দুস সামাদের অটোরিকশা নিয়ে বিভিন্ন জায়গা ঘোরাফেরা করে সময় ক্ষেপন করে রাত সাড়ে ৮ টার দিকে পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের পাশে নিয়ে যায়। সেখান থেকে সামাদকে পাশে ঝোপের আড়ালে নিয়ে প্লাস্টিকের রশি ও জালের টুকরা গলায় পেঁচিয়ে হত্যা করে স্কুলের সেপটিক ট্যাংকে মরদেহ ফেলে রাখে। এঘটনায় গতরাতে ডিবি পুলিশ তাদের গ্রেপ্তার করে।

এ ঘটনায় নিহত আব্দুস সামাদের বাবা মো.শাহজাহান মিয়া অজ্ঞাত আসামী করে তারাকান্দা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর তারাকান্দা পুলিশের সহায়তায় রাতেই অভিযান চালিয়ে খুনের সাথে জড়িত থাকার সন্দেহে চারজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানোর পক্রিয়া চলছে বলেও জানান তিনি।

নিহত সামাদ মিয়া উপজেলার বালিখাঁ ইউনিয়নের দাদরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। সে পেশায় অটোরিকশা চালক ছিলেন। এ ঘটনায় মো.শাহজাহান মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button