রোগীদের লাইনে দাঁড় করিয়ে খোশগল্পে চিকিৎসক, প্রতিবাদ করায় সাংবাদিককে মারধরের অভিযোগ

সংবাদ সারাদেশ

নওগাঁ সদর মেডিকেল কলেজ হাসপাতালে রোগীদের লাইনে দাঁড় করিয়ে রেখে খোশগল্পে মত্ত ছিলেন ডাক্তার। প্রতিবাদ করায় সাংবাদিককে মারাধর করার অভিযোগ উঠেছে।

জানা যায়, ৯ সেপ্টেম্বর বিকেল আনুমানিক পাঁচটার সময় দৈনিক আজকের প্রভাত ও দেশ আজকাল পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি মো. সুজন রানা হঠাৎ বুকে ব্যথা ও বমি শুরু করলে সদর হাসপাতালের ইমারজেন্সিতে নিয়ে যাওয়া হয়।

টিকেট কেটে মো. সুজন রানা ডাক্তার দেখাতে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার ( ডাক্তার) লুমা তার রুমে থাকা সব রোগীদের বের করে দিয়ে ঔষধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভের সাথে খোশগল্প করতে থাকে। একপর্যায়ে কর্তব্যরত ডাক্তার লুমাকে রোগী দেখার বিষয়ে জিজ্ঞেস করলে তিনি চড়াও হয়ে ওঠে এবং একপর্যায়ে ডাক্তার রুমার নির্দেশে ঔষধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ নবেল হোসেন ও হাসপাতালের ট্রলি ম্যান জাহিদ এসে অকথ্য ভাষায় গালাগালি করে ভিডিও ধারণ করা মোবাইল কেড়ে নিয়ে মারধর করে ।

এই বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক জাহিদ হাসান চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ছুটির দিন হওয়ায় তিনি বাসায় অবস্থান করছেন। আগামীকাল হাসপাতালে গিয়ে বিষয়টি দেখবেন তিনি।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নজরুল ইসলাম জুয়েল বলেন, একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button