শেরপুরে সময় টিভির প্রতিনিধির ওপর হামলা

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি

শেরপুুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। রোববার বিকেলে শহরের নয়ানীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ হামলার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে শেরপুর শহরের নয়ানীবাজারে যান সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরা। এ সময় নয়ানীবাজারের একটি মশলার দোকানের পাশে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে মানিক নামে এক ব্যাক্তির সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে শহিদুল ইসলাম হিরার উপর হামলা চালায় মানিকসহ কয়েকজন।

পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শহিদুল ইসলাম হিরাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে আবারও ১০/১২ জনের একটি সন্ত্রাসী কায়দায় হামলা চালায়। এতে শহিদুল ইসলাম হিরার নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। এতে  তার আইফোন ১৩ মোবাইলসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়।

পরে পুলিশ ও সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী তাকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এ হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে বলে জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button