শ্রীপুরে সাংবাদিকের দোকান থেকে গ্যাসভর্তি ২০টি সিলিন্ডার চুরি!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের মেসার্স এনা ট্রেডার্স নামে একটি গ্যাস সিলিন্ডারের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন দোকানের মালিক ও বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ ২৪ -এর সাংবাদিক মোঃ আল-আমীন।তিনি ভাংনাহাটি গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি নতুন বাজার এলাকার সিআরসি টেক্সটাইল মিলের ৩ নং গেইটের কাছের ওই দোকানে এই চুরির ঘটনা ঘটে। এসময় দোকানের একটি তালা কেটে দোকানের ভেতরে থাকা ২০টি গ্যাস ভর্তি সিলিন্ডার নিয়ে যায় যেগুলোর বাজার মুল্য আনুমানিক ৫০হাজার টাকা।

এনা ট্রেডার্স এর মালিক মোঃ আল-আমীন জানান, তিনি সেনা এলপিজি গ্যাসের একজন পরিবেশক। প্রতিদিনের মতো গতকাল রাত ১০টার দিকে দোকানে তালা দিয়ে বাড়ীতে যান। যথারীতি বৃহস্পতিবার সকালে দোকান খুলতে গিয়ে একটি তালা কাটা পান তিনি। পরে ভিতরে প্রবেশ করে দেখেন, দোকানে থাকা খালি সিলিন্ডারগুলো থাকলেও গ্যাস ভর্তি সিলিন্ডার একটিও নেই।

এসময় টাকা রাখার ড্রয়ারটিও খোলা দেখতে পান তিনি । তিনি আরও বলেন, দোকানে আলম নামে একজন নৈশ্য প্রহরী ছিল। সকালে তাকে চুরির বিষয়ে জিজ্ঞাসা করলে কোন জবাব দিতে পারেনি। চুরি হওয়া মালমাল উদ্ধারে পুলিশের সহায়তা কামনা করছি।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ মোহনা টেলিভিশন অনলাইনকে জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button