আনসার সদস্যের কাছ থেকে লুট হওয়া শর্টগান উদ্ধারসহ ১০ ডাকাত গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী বাজারে কমর্রত দুই আনসার সদস্যের কাছ থেকে লুট হওয়া দুটি শর্টগান, দুই রাউন্ড গুলি উদ্ধারসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৬ ডিসেম্বর ঘটনার পর থেকেই তদন্তে নেমে নরসিংদী, মুন্সিগঞ্জ, ব্রাহ্মনবাড়িয়া, শরীয়তপুর, মাদারীপুর, বাগেরহাট এবং খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (০২ জানুয়ারী) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম।

এসময় পুলিশ সুপার বলেন, ২৬ ডিসেম্বর রাতে নরসিংদী বাজারস্থ অস্থায়ী ক্যাম্পে চার আনসার সদস্য কর্মরত ছিলেন। এসময় ১৬/১৭ জনের একটি সশস্ত্র ডাকাত দল আনসার সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ১০ রাউন্ড গুলিসহ দুটি শর্টগান ছিনিয়ে নেয়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুট হওয়া দুটি র্শটগান, দুই রাউন্ড গুলি, এবং এক নারীসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এই ঘটনায় জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

এদিকে জেলা আনসার কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ জানিয়েছেন, মূলত ডাকাতদল নদী পথে নরসিংদী বাজারের স্বর্ণপট্টিতে ডাকাতি করতে আসে। এসময় আনসার সদস্যের সরব উপস্থিতিতে তাদের জিম্মি করে অস্ত্র নিয়ে চলে যায়। দুটি অস্ত্র এবং ১০ রাউন্ড গুলির মধ্যে এখনো আট রাউন্ড গুলি উদ্ধারে অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য গত ২৬ ডিসেম্বর নরসিংদী বাজারস্থ অস্থায়ী ক্যাম্পে রাত্রিকালী পাহাড়ার সময় আনসার সদস্যদের জিম্মি করে অস্ত্র ছিনিয়ে নেয় ডাকাত দল। এ ঘটনায় আনসার ভিডিপির জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ বাদী হয়ে নরসিংদী সদর থানায় একটি মামলা দায়ের করেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button