সংবাদ সারাদেশ

ঋণগ্রস্থ হয়ে কলেজ অধ্যক্ষের আত্মহত্যা !

মোঃ শাহজাদা, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ অধ্যক্ষের ঋণগ্রস্থ হয়ে আত্মহত্যা

ঋণগ্রস্থ হয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুস্তাব আলী (৫৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

আজ বুধবার (১০মে) সকালে ২ নং গ্যাস ফিল্ডস কোয়ার্টারের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি নাটোর জেলার পাইকপাড়া সর্দারবাড়ির মৃত মজির উদ্দিনের ছেলে। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে গ্যাস ফিল্ডের কোয়ার্টারে থাকতেন। ২০১৮ সালের নভেম্বর মাসে তিনি এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন।

গাড়ীর চালক ও পরিবারসূত্র জানায়, সকাল ৮ টায় অধ্যক্ষ মুস্তাব তার গাড়ীর চালককে বাসায় আসতে বলেন। এর পর তিনি বাথরুমে গেলে আর বেরিয়ে আসেননি। পরে পরিবারের লোকজনের সন্দেহ হলে তারা বাথরুম ভেঙ্গে সাউয়ারে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান।

আরও পড়ুন : লক্ষ্মীপুরে যুবক হত্যায় বাবা-ছেলেসহ ৩ জনের যাবজ্জীবন

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ পরিদর্শক মোঃ সাফায়েত জানান, অধ্যক্ষ মুস্তাব ঋণগ্রস্থ ছিলেন। তিনি তার চাচাত ভাইয়ের কাছ থেকে ৬ লক্ষ টাকা এবং ব্র্যাক, ডাচ বাংলা ব্যাংক থেকে লোন নিয়েছিলেন। তার ৪ টি ট্রাক ছিল। কিন্তু তিনি সেগুলোর কিস্তি পরিশোধ করতে পারছিলেন না। যেখান থেকে তিনি ট্রাকগুলো ডাউন পেমেন্টে কিনেছিলেন সেখান থেকে দুটি ট্রাক নিয়ে যায়। অবশিষ্ট ট্রাকগুলো টিকিয়ে রাখতে গিয়ে তিনি ঋণগ্রস্থ হয়ে পড়েন। এছাড়াও তিনি মার্চ মাসের একবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

পুলিশ আরও বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button