এই সরকারকে যে কোন মুল্যে পদত্যাগে বাধ্য করা হবে: মির্জা ফখরুল

রুবায়েত বাপ্পী, ময়মনসিংহ প্রতিনিধি

এই সরকারকে যে কোন মুল্যে পদত্যাগে বাধ্য করা হবে, আগামী নির্বাচন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে অনুষ্ঠিত হবে। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, মামলা প্রত্যাহার করে তারেক জিয়াকে দেশে ফেরত আনতে দিতে হবে, নেতাকর্মীদের সকল মামলা প্রত্যাহার করতে হবে, এই সরকার দেশকে ১৫ বছরে ধ্বংস করে দিয়েছে, মানুষের ভোটের অধিকার হরণ করেছে, ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে বক্তব্য কালে এসব কথা বলে নেতা কর্মিদের রাজপথে থাকার আহবান জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার মুক্তি, নির্বাচনকালীন তত্বাবধায়ক সরকারের দাবী, , জ্বালানি তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদ এবং পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে বিএনপি কর্মীদর হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে ময়মনসিংহে বিএনপির বিভাগীয় গণসমাবেশে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সকাল থেকেই ময়মনসিংহ নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে মিছিল সহকারে সমাবেশে যোগ দেয় বিএনপি ও সমমনা দলের নেতা কর্মিরা। সমাবেশকে ঘীরে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্কাবস্থায় ছিলো।

মির্জা ফখরুল ছাড়াও সমাবেশে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস,  নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, ড্যাব নেতা এজেড এম ডা. জাহিদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরিফুল আলম, আফরোজা আব্বাস, ইশরাক আহমেদ সহ বিভাগীয় জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

ময়মনসিংহ বিভাগের অন্তর্গত শেরপুর জামালপুর নেত্রকোনা, ময়মনসিংহ ছাড়াও পার্শ্ববর্তী টাংগাইল গাজীপুর কিশোরগঞ্জের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button