সংবাদ সারাদেশ

কর্মস্থলে যাওয়ার পথে যুবদল নেতার মৃত্যু! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

বাড়ি থেকে দুই বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে কাজে যাচ্ছিলেন মোঃ গুলজার হোসেন মোল্লা। তবে কর্মক্ষেত্রে পৌঁছার আগেই কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় তার। আহত হন দুই বন্ধু।

গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার আনসার রোড নামক স্থানে সোমবার (২৯ মে) সকাল ৮ টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত গুলজার হোসেন মোল্লা (৩৫) গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মোঃ মকবুল হোসেন মোল্লার ছেলে। তিনি ভাওয়ালগড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন। দলীয় পরিচয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক শরিফ সিদ্দিকী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গুলজার শ্রীপুরের এক্স সিরামিক কারখানায় সিনিয়র অপারেটর পদে চাকরি করতেন বলেও তিনি জানান।

জেলা বিএনপি নেতা শরিফ সিদ্দিকী স্বজনদের বরাত দিয়ে ঘটনার বর্ণনায় জানান, দুই বন্ধুর সঙ্গে এক্স সিরামিকস কারখানায় কাজে যাচ্ছিলেন গুলজার। মোটরসাইকেল চালাচ্ছিলেন তিনি নিজেই। তারা আনসার রোড হয়ে তাকওয়া গার্মেন্টসের সামনে পৌঁছার পর তাদের মোটরসাইকেলের সঙ্গে একটি কাভার ভ্যানের সংঘর্ষ ঘটে। এতে তিন জনই  গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে মাওনা আল-হেরা হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। ওই হাসপাতলে নিয়ে যাওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক গুলজার হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত বাকিদের চিকিৎসা চলছে। তবে তাদের নাম জানা যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম  মোহনা টেলিভিশন অনলাইনকে জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। কাভার্ড ভ্যান পুলিশের কাছে আটক আছে ‌ তবে চালককে পাওয়া যায়নি। এ বিষয়ে পরবর্তী আইনগত কার্যক্রম চলমান।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button