কালাইয়ে ৩ জামায়াত নেতাকর্মী গ্রেফতার 

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের কালাই উপজেলার মােলামগাড়ীহাট এলাকায় ন্যাশনাল মডেল এন্ড কলজের একটি শ্রেণী কক্ষ থেকে জামায়াত ইসলামের ৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন আজ শনিবার(২৮ জানুয়ারি) বিকেলে সাংবাদিকদের জানান, শনিবার বেলা সাড় ১১টার দিকে উপজেলার মালামগাড়ীহাট এলাকায় ন্যাশনাল মডেল স্কুল এন্ড কলেজের একটি শ্রণী কক্ষ থেকে গ্রেফতার করা হয়েছে।  তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেযে আগামীকাল রোববার আদালতে হাজির করা হবে এবং আদালতের নির্দেশে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গ্রেফতারকৃতরা হলেন- কালাই উপজেলার উদয়পুর ইউনিয়ন জামায়াতের আমীর ও চঁচুরিয়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুস সােবহান (৬১), জামায়াত কর্মী  থল গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আবুল কালাম (৭১) ও মাত্রাই গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে আব্দুস সােবহান (৪৫)।

ওসি মঈনুদ্দীন জানান, শনিবার বেলা সাড় ১১টার দিকে উপজেলার মালামগাড়ীহাট এলাকায় ন্যাশনাল মডল স্কুল এন্ড কলেজের একটি শ্রণী কক্ষে বসে জামায়াত-শিবির নতাকর্মীরা নাশকতার পরিকল্পনার সভা করছিলেন,  এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল জামায়াতের ওই ৩ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয় যান। গ্রেফতারকৃতদর বিরুদ্ধে আাইনগত ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button