কালিয়াকৈরে পৌর আওয়ামীলীগের কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনায় প্রতিবাদ সভা

আলহাজ হোসেন,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ইটপাটকেল ও ককটেল বিস্ফোরণের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামীলীগ।

এলাকাবাসী, আওয়ামীলীগ ও বিএনপি নেতাকর্মী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের কার্যালয়ের অফিস সহকারী আব্দুল মান্নান শেখ বাদী হয়ে কালিয়াকৈর থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় উপজেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দেড়শ জনকে আসামী করা হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

বাদী মামলায় উল্লেখ করেন, সোমবার রাতে আসামীরা কালিয়াকৈর পৌরসভার চন্দ্রা এলাকায় পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ইটপাটকেল ও কয়েকটি ককটেল বিস্ফোরণের মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করে। ওই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামীলীগ।

উপজেলার সফিপুর এলাকায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীরের ব্যক্তিগত অফিসে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ ছাড়াও উপস্থিত ছিলেন- কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, পৌর আওয়ামীলীগের কার্যালয়ের অফিস সহকারী ও মামলার বাদী আব্দুল মান্নান শেখসহ আরো অনেকেই। এসময় বাদী বলেন, আসলে তারা ইটপাটকেল ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে এবং আমিই মামলা করেছি, এটাই সত্য।

প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর বলেন, ওইদিন রাতে তারা বিএনপির শ্লোগানে মশাল মিছিল নিয়ে পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে ওই ঘটনা ঘটিয়েছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, তাই আইনের মাধ্যমে এর বিচার দাবী করছি। বিগত দিনেও বিএনপি জ্বালাও পুরাও, মানুষ হত্যার মাধ্যমে উত্তপ্ত করেছে। আপনারা (বিএনপি) দয়া করে অন্যের অফিসে হামলা, সাধারণ মানুষকে ভয়ভীতি ও ক্ষতি না করে সুষ্ঠ-সুন্দর গণতান্তিকভাবে আন্দোলন করুন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button