গাইবান্ধা-৫ আসনে উপ নির্বাচনঃ জীবনের নিরাপত্তায় পুলিশ প্রটেকশনের দাবি স্বতন্ত্র প্রার্থীর।

আতিক রহমান, বগুড়া প্রতিনিধি 

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে উপ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী নাহিদুজ্জামান নিশাদের ওপর সন্ত্রাসী হামলা ও টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে বগুড়ায় সংবাদ সম্মেলন হয়েছে।

নির্বাচনী এলাকায় নিরাপত্তাহীনতার কারণে বগুড়া শহরে এসে সোমবার রাত ১১ টার দিকে নাহিদুজ্জামান নিশাদ এই সাংবাদিক সম্মেলনে নির্বাচন পর্যন্ত নিজের জন্য পুলিশ প্রটেকশন দাবি করেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

বগুড়া জেলা প্রেসক্লাব সাংবাদিকদের কাছে লিখিত বক্তব্যে তিনি জানান, গত তিনদিন ধরে তার এলাকায় নৌকা প্রতীকের প্রার্থীর হয়ে বহিরাগত হাজার হাজার লোকজন ঘোরাফেরা করছেন। তারা নির্বাচনী পোস্টার ছিঁড়ছেন। নেতাকর্মীদের মারধর করেছেন। এ ছাড়া নিজেদের অফিস ভেঙে আপেলের সমর্থক-কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছেন নৌকার প্রতিদ্বন্দ্বী। এসব বিষয় নিয়ে বগুড়া থেকে সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার ও রিটার্নিং কর্মকর্তার সঙ্গে সাক্ষাৎ করতে যান তিনি।

সেখানে গিয়ে নেতাকর্মীদের নিরাপত্তার বিষয়ে কথা বলেন। সেখান থেকে বের হওয়ার পর আরেক নির্বাচনী প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি সমর্থিত প্রার্থীর সঙ্গেও সেখানে সাক্ষাৎ হয়। পরে তাকে নিয়ে গাইবান্ধা শহরের কদমতলী এলাকায় দুপুরের খাবার খাওয়ার জন্য একটি অফিসে বসেন। এমন সময় সেখানে একদল যুবক এসে তাদের ঘিরে ধরেন। তারা বিভিন্নভাবে হুমকিধামকি দিতে থাকেন। অবস্থা খারাপের দিকে যাচ্ছে দেখে গাড়ি নিয়ে চলে যেতে চান তিনি। কিন্তু ওই সময় তারা জোরপূর্বক তার গাড়িতে থাকা নিজ নামে লাইসেন্সকৃত অস্ত্র ও ৪০ হাজার টাকা ছিনিয়ে নেন।

বিষয়টি গাইবান্ধা জেলা পুলিশ সুপারকে ফোনে জানানো হলে পরবর্তীতে সেই অস্ত্র ফেরত দেয়া হয়। এখন এখানে ভোটের সুষ্ঠু পরিবেশ নেই। ভোটের সুষ্ঠু পরিবেশ দেওয়া ও নিজের নিরাপত্তার জন্য পুলিশ প্রটেকশনের আবেদন করেন নিশাদ।

প্রসঙ্গত আগামী ১২ অক্টোবর গাইবান্ধা-৫ আসনে নির্বাচনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিকল্প ধারা ও ২ স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button