সংবাদ সারাদেশ

গাজীপুরের নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে: ডা. দীপু মনি

টাঙ্গাইল প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আওয়ামী লীগ কখনই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন ছাড়া আর কোন পদ্ধতিতে ক্ষমতায় যায়নি। গাজীপুরের নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে। অবাধ-সুষ্ঠু নিরপক্ষ নির্বাচন যে কত ভাল, কত সুন্দর হতে পারে। যেটি নির্বাচন কমিশন যে করতে পারে সেজন্য সরকার সব ধরনের সহযোগিতা করেছে।

শনিবার (২৭ মে) টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে। প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতি আজ দৃশ্যমান। বাংলাদেশ বিশ্বের ৩৫তম অর্থনীতির দেশে পরিণত হয়েছে। কৃষি, খাদ্যে সয়ংসম্পূর্ণ সকল ক্ষেত্রে বাংলাদেশ আজকে বিশ্বকে পথ দেখাচ্ছে। সেই বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছে শেখ হাসিনা।

তিনি আরও বলেন, তরুণই বাংলাদেশের বর্তমান, তরুণরাই বাংলাদেশের ভবিষ্যত। তরুণদের দায়িত্ব আগামীদিনের নির্বাচনে নৌকাকে বিজয় হিসেবে নিশ্চিত করা। এজন্য আমাদেরকে গড়ে তুলতে হবে ইস্পাত কঠোর ঐক্য। প্রতিটি এলাকায় প্রতিটি নির্বাচনী এলাকায় গণমানুষের কাছে আমরা যেন শেখ হাসিনার কথাগুলো পৌছে দিতে পারি। প্রতিটি ভোটারের কাছে উন্নয়নের কথা এবং শান্তির বার্তা পৌছে দিতে পারি।

তিনি আরও বলেন, তারা জানে (বিএনপি) তাদের পক্ষে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে তার মধ্যে দিয়ে ক্ষমতায় যাওয়া সম্ভব নয়। তারা কোন দিন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যায়নি। তারা সব সময়ই পিছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করে ক্ষমতায় গেছে।

জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ও ড. মো. আব্দুর রাজ্জাক,  বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাবেক তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু,  সংরক্ষিত আসনের সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাবলী, অপরাজিতা হক প্রমুখ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button