সংবাদ সারাদেশ

গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

রাসেল কবির,গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ ১৭) এর উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে মোবাইল ফোনে প্রধান অতিথির  বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান  এবং জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর সভার মেয়র মুকিতুর রহমান রাফি।
গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খেলার উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন এবং সঞ্চালনা করেন প্রভাষক দিপক কর। এতে প্রধান ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) এস এম আব্দুল্যা বিন শফিক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলতামসুল প্রধান শিল্পী, ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দরবস্ত ইউপি চেয়ারম্যান আবু রুশদ মোঃ শরিফুল ইসলাম জর্জ,  মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোকাররম হোসেন রানা প্রমুখ।
উদ্বোধনী খেলায় শাখাহার ইউনিয়ন পরিষদ একাদশকে শালমারা ইউনিয়ন পরিষদ একাদশ ৩-০ গোলে পরাজিত করে।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button