চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ইউনিয়ন চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় সভা

আবুল কালাম আজাদ, সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর সাথে সাতকানিয়া ১৭ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান সরকার জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে বদ্ধপরিকর, তারই ধারাবাহিকতাই প্রথমবারের মতো জেলা পরিষদ নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য গণ জনগণের ভোটে নির্বাচিত হবে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

বিকেলে চট্টগ্রামে সাতকানিয়া উপজেলা মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম এর সাথে সাতকানিয়া ১৭ ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য গণের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন চেয়ারম্যান পদপ্রার্থী,।

সাতকানিয়া ১৭ ইউনিয়নে সর্বমোট ২৪৭ ভোট রয়েছে আগামী ১৭ই অক্টোবর ইভিএম এর মাধ্যমে জেলা পরিষদ নির্বাচনের ভোট প্রদান করবেন নিজ নিজ উপজেলা কমপ্লেক্স ভবনে উপস্থিত থেকে । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি, উপজেলা ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র মোহাম্মদ জুবায়ের ,দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মফিজুর রহমান , ও জেলা পরিষদ এর সদস্য পদপ্রার্থী গন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button