চুরির অভিযোগ এনে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ৪ জন গ্রেপ্তার! 

আলফাজ সরকার আকাশ,  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের দমদমা গ্ৰামে গাছে বেঁধে যুবককে মারধরের ঘটনায় যুবলীগ নেতাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) দুপুরের দিকে  তাঁদের আদালতে পাঠানো হয়েছে বলে মোহনা টেলিভিশন অনলাইনকে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুর রহমান। এরআগে, শুক্রবার রাতে তাঁদের আইনের আওতায় আনা হয়। বৃহস্পতিবার দুপুরের দিকে ওই নির্যাতনের ঘটনা ঘটে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ আফসার উদ্দিনের ছেলে ও যুবলীগ নেতা মোঃ কাউসার (৪৫), আব্দুল আজিজের ছেলে ফজলুল হক (৬০), সিরাজ উদ্দিন খানের ছেলে ইজ্জত আলী(৫৫) ও বরকত খানের ছেলে জিয়াউর রহমান (৪২)। তাঁরা সবাই উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের দমদমা গ্ৰামের বাসিন্দা। তাঁদের মধ্যে মোঃ কাউসার প্রহলাদপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

গত বৃহস্পতিবার দমদমা গ্ৰামে মো. আরিফুল খান (২৮) নামের এক যুবককে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়। তিনি উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের দমদমা গ্রামের ওসমান আলীর ছেলে। আরিফুল মানুষের বাড়িতে দিনমজুরির কাজ করেন। এই ঘটনার একটি ভিডিও গত বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

মারধরের শিকার যুবকের ভাই আশরাফুল আলম শনিবার বলেন, আমার ভাইকে নির্যাতনের ঘটনায় শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছি। ওই অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো ৮-১০ জনকে অভিযুক্ত করা হয়েছে। আমরা এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আমার ভাই প্রাথমিক চিকিৎসার পর বর্তমানে বাড়িতে আছেন। তবে কিছুটা ভয়ে আছি আমরা সবাই।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুর রহমান মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, এ ঘটনায় ৪জনকে গ্রেপ্তার করা হয়। পরে শনিবার দুপুরের দিকে তাদেরকে আদালতে পাঠিয়েছি।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button