ছিনতাইকারীর কবলে পুলিশ, দুইদিন পর মামলা দায়ের

ইসরাইল হোসেন বাবু সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে মহাসড়কে পুলিশের মাইক্রোবাসে হামলা চালিয়ে ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনার দুদিন পর মামলা দায়ের হয়েছে। তবে ছিনতাই হওয়া জিনিসপত্র এখনও উদ্ধার হয়নি এবং অভিযুক্তদের সনাক্ত বা গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন বলেন, শুক্রবার ভোরে বগুড়ার সোনাতলা থানার ভিকটিম এস,আই আব্দুল খালেক বাদী হয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত পরিচয়ে ১০/১৫ জনকে আসামী করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের সনাক্ত ও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এর আগে বুধবার (১২ অক্টোবর) রাত আড়াইটার দিকে বগুড়ার সোনাতলা পুলিশের একটি টিম একটি মামলার ভিকটিমকে উদ্ধারের পর ঢাকা থেকে মাইক্রোবাসযোগে ফেরার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ি থেকে কড্ডার মোড় এলাকায় পৌঁছলে একদল ছিনতাইকারী মাইক্রোবাসে ঢিল ছুরে মারে। এতে মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে গেলে চালক মহাসড়কের পাশে মাইক্রোবাসটি থামায়।

এ সময় ছিনতাইকারীরা সাদা পোশাকে থাকা পুলিশের ১টি ওয়াকিটকি, দুটি মোবাইল ও নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে সিরাজগঞ্জ ও বগুড়া পুলিশের একাধিক টিম ঘটনাস্থলের আশপাশের এলাকায় অভিযান চালালেও এখনও ছিনতাই হওয়া জিনিসপত্র উদ্ধার এবং অভিযুক্তদের সনাক্ত করতে পারেনি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button