জমি বিক্রির জেরে স্বামী-সন্তানের সাথে অভিমানে গৃহবধূর আত্মহত্যা! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে জমি বিক্রি করে দেওয়ার জের ধরে স্বামী-সন্তানের সঙ্গে অভিমানে মমতাজ আক্তার নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার মাওনা ইউনিয়নের সিমলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মমতাজ আক্তার (৫০) ওই গ্রামের মো: আব্দুল হালিমের স্ত্রী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহতের ছেলে মাসুদ রানা বলেন, “আমাদের টাকার প্রয়োজনে আমি ও বাবা ২ গন্ডা জমি বিক্রির সিদ্ধান্ত গ্রহন করি। কিন্তু ওই জমি বিক্রিতে মা রাজি ছিলনা। মায়ের কথা অমান্য করে সোমবার সকালের দিকে আমি ও আমার বাবা জমি বায়না করার জন্য সাব রেজিস্ট্রার অফিসে চলে যাই। এ খবর পেয়ে অভিমান করে মা পাশের লিচু গাছে রশিতে ঝুলে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে গাছ থেকে নামিয়ে ঘরে রেখে আমাদের জানায়। এ সংবাদ পেয়ে আমরা দ্রুত বাড়িতে গিয়ে পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে”।

মাওনা ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক মিন্টু মিয়া জানান, জমিজমা বিক্রির ব্যাপারে অভিমান করে ওই নারী আত্মহত্যা করেছে। খবর পেয়ে দুপুরের দিকে লাশ উদ্ধার করে ফাঁড়ির হেফাজতে রাখা হয়। আমরা পরিবারের সাথে কথা বলছি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে, নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button