জামালপুরে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত

ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি

জামালপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোরে জেলার মেলান্দহ উপজেলার  বেতমারী ঈদগাহ মাঠ সংলগ্ন জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কে সড়কে ।

স্থানীয়রা জানান, রোববার (৯এপ্রিল) সকাল আনুমানিক ৬.৪৫ মিনিটের দিকে একটি (ঢাঃমেঃঠ-১১-২৯৯৪ ) নং পিকআপ ২ যাত্রী ও ১ জন চালক জামালপুর শহরের দিকে যাচ্ছিল। এসময়  মেলান্দহে বেতমারী ঈদগাহ মাঠের কাছে সড়কে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নং (ঢাঃমেঃট-১৩-৬২৯৬) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পিকআপ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপে থাকা ২যাত্রী ১চালক মোট ৩জন নিহত হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহতারা হলেন জামালপুর শহরের বিয়ারা পলাশ ঘর এলাকার আবুল করিমের ছেলে শাহ্ আলম (৩৫), কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার নারিকেল বাড়ি এলাকার চঞ্চল বর্মণ (২৭) ও গাড়ি চালক জামালপুর সদর উপজেলার নান্দিনার শ্রীপুর এলাকার কাজল মিয়া (৩৫)। নিহতরা সবাই গ্রামীণফোন কোম্পানিতে কর্মরত ছিলেন।

খবর পেয়ে মেলান্দহ থানা পুলিশ ঘটনা স্হল পরিদর্শন করে পিকআপ ও ট্রাকটি আটক করে। এব্যাপারে মেলান্দহর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, মরদেহগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button