ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ৩ জন

ঝিনাইদহের কালীগঞ্জে মোবারকগঞ্জ চিনিকলের সামনে স্যালো ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মাছবোঝাই পিকআপের সংঘর্ষে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। সেসময় আহত হয়েছে ভ্যানের দুই যাত্রী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হল, ঝিনাইদহ সদরের বিষয়খালী গ্রামের ছাবদার আলী ও তার স্ত্রী পারভীনা বেগম। এ ঘটনায় আহত তাদের মেয়ে সাথী খাতুন, ভ্যানের চালক করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এ চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামায পড়ে ভ্যানযোগে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌছালে পিছনের দিক থেকে আসা মাছ বোঝাই পিকআপ ভ্যান যাত্রীবাহী ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় পারভীনা খাতুন।

সেসময় গুরুতর আহত অবস্থায় তার স্বামী ছাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতী ছেলে ও ভ্যান চালক করিম কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। সেসময় শারীরিক অবস্থার অবনতি হলে ছাবদার আলী কে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button