ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নানি-নাতনির পর মারা গেলেন জামাই ! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

লাকড়ি বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নানি-নাতনির পর মারা গেলেন জামাই 

গাজীপুরের শ্রীপুরে লাকড়ি বোঝাই  ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নানি-নাতনির মৃত্যুর পর ওই বৃদ্ধার মেয়ের জামাই বাবুল মিয়া-ও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার রাত সোয়া ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে বলে নিহতের পারিবারিক সুত্রে জানা যায়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহত মোটরসাইকেল চালক মো. বাবুল মিয়া (৪০) উপজেলার শিরিশগুড়ি গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে এবং নিহত শিশুর বাবা।

নিহতের স্বজন নজরুল মিয়া মুঠোফোনে জানান,দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত বাবুল মিয়াকে প্রথমে মাওনার একটি হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তি দিয়ে চিকিৎসা চলাকালে রাত সোয়া ১০টার দিকে মারা যান বাবুল।

Mohona tv অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

প্রত্যক্ষদর্শীরা জানান, কাঠ ভর্তি ওই ট্রাকটি অস্বাভাবিকভাবে চলছিল। ট্রাকটি স্থানীয় একজন ইউপি মেম্বারের বিধায় এ ঘটনা পর থেকেই বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। তারা বলেন, নির্দিষ্ট পরিমাণ ওজনের মালামাল ওই ট্রাকে ভর্তি ছিল কিনা এবং বন বিভাগের নির্দেশিকা ছিল কিনা তা ক্ষতিয়ে দেখা প্রয়োজন।

নাম প্রকাশে অনিচ্ছুক এমন কয়েকজন জানান, আমরা বন থেকে পাতা সংগ্রহ করতে গেলেও বন বিভাগের লোকজন ছুটে আসে অথচ এতো বড় একটি ঘটনায় তাদের লোকজনের কোনো তৎপরতা নেই।

ট্রাক মালিক স্থানীয় ইউপি মেম্বার আব্দুস সাত্তার বলেন, ‘এ ট্রাকটিই আমার একমাত্র  মূলধন। বেশীর ভাগ সময়ই কাঠ বহন করে। গতকাল কোন বেপারির কাঠ ছিল সেটা আমার জানা নেই ‘। ঘটনাস্থলে ড্রাইভার প্রথমে উপস্থিত ছিল কিন্তু চেয়ারম্যান তাকে সরে যেতে বলে’। এখন নিহতের পরিবার ও চেয়ারম্যান যেটা ফয়সালা দেন সেটাই আমি মেনে নিবো’।

শ্রীপুর রেঞ্জের দায়িত্বে থাকা কর্মকর্তা রানা দেব জানান, ট্রাকে থাকা কাঠ গুলোর টি-পি রয়েছে কিনা সেটা দেখার জন্য আমাদের লোক পাঠিয়েছি। তবে, থানা পুলিশ ওই মালামাল বিষয়ে আমাদের কাছে রিপোর্ট চাইলে আমরা কাজ করবো।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, অবগত হয়ে  ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নানি- নাতনির মরদেহ উদ্ধার করা হয়। মেয়ের জামাই  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে শুনেছি। এ ঘটনায় লাকড়ি বুঝাই ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে, এর চালক পালিয়ে গেছে। নিহতদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান রয়েছে।

প্রসঙ্গত, বুধবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের বদনী ভাঙ্গা এলাকায় লাকড়ি বোঝাই ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষের ঘটনায় বাছিরন নেছা (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়। এরপর হাসপাতালে নেওয়ার পথে তাঁর সাত বছরের নাতনি নুসরাত মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় বাবুল মিয়াকে হাসপাতালে নেওয়া হয়।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button