ডাকাতের হাতে নিরাপত্তা প্রহরী খুন !

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে আল আমিন পোল্ট্রি ফিড নামের একটি প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনার পর সেখানে কর্মরত এক নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, প্রতিষ্ঠানের সিন্দুকে গচ্ছিত রাখা টাকা ও মালামাল লুটের সময় বাঁধা দিলে তাঁকে খুন করা হয়েছে।

রোববার(২৯ জানুয়ারি) ভোর রাতে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মাওনা চৌরাস্তায় এ ডাকাতির ঘটনা ঘটে। পরে সকালের দিকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বেগমপুর এলাকা থেকে ওই নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নিরাপত্তাকর্মী মো. হেলাল উদ্দিন (৫৫) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার চরহাজীপুর গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। তিনি ১৭ বছর ধরে শ্রীপুর পৌরসভার আমতলী এলাকায় নিজ বাড়িতে থেকে ম্যাক্সফোর নামক একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করতেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আল আমিন পোলট্রি ফিডের মালিক আহমেদ ইয়াদগীর হোসেন বলেন, রোববার সকাল ৮টার দিকে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক জামাল জসিম পোল্ট্রি ফিডের প্রধান ফটকের তালা ভাঙা অবস্থায় দেখতে পান। পরে আমাদেরকে খবর দিলে ভেতরে ঢুকে সেখানের সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পাই। ধারণা করে তিনি বলেন, ‘রাত পৌনে চারটার দিকে নিরাপত্তা কর্মীকে বেঁধে আমার প্রতিষ্ঠানে লুটপাট করে ডাকতরা। এসময় সেখানের সিসিটিভি ক্যামেরা মনিটর ও ডিবিআর মেশিন এবং প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ নগদ টাকা নিয়ে যায় তাঁরা।’

নিহত নিরাপত্তাকর্মী হেলাল উদ্দিনের মেয়ে সাকিনা আক্তার বলেন, ‘আমার বাবা পাঁচ বছর ধরে ম্যাক্সফোর নামের একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করতেন। বাবা প্রতিদিন সকাল ৯টার মধ্যে বাড়িতে আসেন। আজ বাড়িতে না ফেরায় প্রতিষ্ঠান গিয়ে বাবার মৃত্যুর খবর পাই।’ এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

ম্যাক্সফোর সিকিউরিটি কোম্পানির সুপারভাইজার জিয়াউল হক বলেন, হেলাল উদ্দিন বিশস্ত একজন কর্মী হিসেবে দীর্ঘদিন ধরে এ কোম্পানিতে কাজ করছেন। এ ঘটনা সত্যিই দুঃখজনক।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাবউদ্দিন উদ্দিন বলেন, সকাল ৯টার দিকে হোতাপাড়া থেকে নিরাপত্তাকর্মীর হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অজ্ঞাত ব্যক্তিরা শ্বাসরোধে তাঁকে হত্যা করে মরদেহ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, এ বিষয়ে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button