রাজশাহীসংবাদ সারাদেশ

নওগাঁর মান্দায় স্কুল ৪ ঘন্টা তালাবদ্ধ রেখে দাওয়াত খেতে যায় সব শিক্ষক

মান্দা(নওগাঁর) প্রতিনিধি: মোঃ হাবিবুর রহমান 

নওগাঁ মান্দায়  ২১ মে শনিবার  স্কুলের কক্ষে ছাত্র-ছাত্রীকে  তালাবদ্ধ রেখে দাওয়াত খেতে যান প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকরা।  দুপুরে ১২ টার দিকে উপজেলার কশব ইউনিয়নের পাঁজরভাঙ্গা ৭৬ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহানারা বেগমসহ  সকল শিক্ষকরা পাশের সিহাটা স্কুলে দাওয়াত খেতে যান।

এতে দীর্ঘ চার ঘন্টা অতিবাহিত হওয়ার পরেও স্কুলে শিক্ষিকরা ফিরে না আসায় ছাত্রছাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়লে   কান্নাকাটি শুরু করে। স্থানীয় এলাকাবাসী ও অভিভাবকেরা স্কুলের গেটের তালা ভেঙ্গে  ছাত্র-ছাত্রীদের উদ্ধার করেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এই বিষয় স্থানীয় বাসিন্দা আশরাফুল, ফারহানা ও মমিনুল জানান, বিকাল ৪ টার দিকে স্কুলের  ছাত্রছাত্রীদের চিৎকারে তালা ভেঙ্গে উদ্ধার করা হয়। এ ব্যাপারে প্রধান শিক্ষিকা জাহানারা বেগম সত্যতা স্বীকার বলেন, আমরা সকল শিক্ষিকা মিলে দাওয়াতে গিয়েছিলাম,  আসতে দেরি হওয়ায়, সকল ছাত্রছাত্রীদের অভিভাবকের কাছে ক্ষমা চেয়েছি। স্কুলের সভাপতি এনামুল হক বলেন, শিক্ষকদের শাস্তি হওয়া দরকার। এ ব্যাপারে মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, এইমাত্র শুনলাম কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button