নাশকতার মামলায় সাতক্ষীরা পৌর মেয়র কারাগারে

আব্দুল জলিল, সাতক্ষীরা প্রতিনিধি

নাশকতার মামলায় সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ ২৪ জানুয়ারি মঙ্গলবার সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মোহাম্মাদ হুমায়ুন কবির জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গত ২৪ ডিসেম্বর-২০২২ শনিবার সকালে তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়াসহ আলেম ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ করে জামায়াত। সে সময় নাশকতা সৃষ্টির অভিযোগে ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় সদর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন বাদী হয়ে সাতক্ষীরা পৌর মেয়র, পৌর বিএনপির সদস্য সচিব তাজকিন আহমেদ চিশতী ও জেলা বিএনপির আহবায়ক আব্দুর রউফ সহ অজ্ঞাত ২শতাধিক ব্যক্তিকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং জি আর ৯৬২/২২।

উক্ত মামলায় হাইকোর্টে জামিন প্রার্থনা করলে হাইকোর্ট তাকে নিন্ম আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। সে অনুযায়ী মঙ্গলবার সাতক্ষীরা চীফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে ছিলেন এড. ওকালত হোসেন। সাতক্ষীরা জজকোর্টের পিপি এড. আব্দুল লতিফ জামিন না মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিষয়ে তাজকিন আহমেদ চিশতী এর পক্ষের আইনজীবী ও সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড.সৈয়দ ইফতেখার আলী বলেন, ২৪ ডিসেম্বরের ঘটনায় তাকে আসামী করা হয়েছে। অথচ তাজকিন আহমেদ চিশতী তার এবং তার মায়ের অসুস্থ্যতা জনিত কারনে গত ২২ ডিসেম্বর ভারতে গমন করেন এবং ফিরে আসেন ২৬ডিসেম্বর। তারপরও তাকে ওই মামলা আসামী করা হয়েছে। পাসপোর্টের ফটোকপিসহ ভারতে যাওয়ার এবং অবস্থানের সকল প্রমান কোর্টে উপস্থাপন করা হলেও তার জামিন না মঞ্জুর করে আদালত।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button