নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেপ্তার-২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেপ্তার-২, অস্ত্র উদ্ধার

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের গোপিবল্লভপুর গ্রামের গৃহবধূ নাজমুন নাহারকে হত্যার ঘটনায় জাহাঙ্গীর আলম ও নিজাম উদ্দিন শান্ত নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে চুরির উদ্দেশ্যে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে স্বর্ণালংকার লুট ও পরে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করে তারা। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা, এক জোড়া কানের দুল, এক জোড়া রূপার পায়ের নুপুর ও নিহত গৃহবধূর ব্যবহৃত মোবাইল।

আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্লুলেস এ হত্যাকাণ্ডের বর্ণনা দেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

পুলিশ সুপার জানান, গৃহবধূ নাজমুন নাহারের স্বামী নুরুল আমিন পাশ্ববর্তী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের রামেশপুর গ্রামের একটি নার্সারিতে চাকরি করতেন। গত বছরের ১১ ডিসেম্বর বাড়িতে একা ছিলেন নাজমুন নাহার। পূর্ব পরিকল্পনা অনুযায়ি চুরির উদ্দেশ্যে ওই রাতে গৃহবধূর ঘরের সিঁধ কেটে ভিতরে প্রবেশ করে গ্রেপ্তারকৃত আসামিরা। তাদের উপস্থিতি টের পেয়ে গৃহবধূ নাজমুন নাহার জেগে গেলে তারা অস্ত্রের ভয় দেখিয়ে তার ঘরে থাকা কানের দুল, রূপার নুপুর ও মোবাইল ছিনিয়ে নেন। চুরির পর জাহাঙ্গীরের গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে এবং তাদের চিনে ফেলার কারণে হাত-পা বেধে গলায় চুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

পরদিন ১২ ডিসেম্বর ভোরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় নাজমুন নাহারকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে গত ১৯ ডিসেম্বর ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এসপি আরও বলেন, এ ঘটনায় নিহতের স্বামী নুরুল আমিন বাদি হয়ে সুধারাম মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটি অধিকতর তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গোয়েন্দা টিম চাঞ্চল্যকর রহ্যসজনক এ হত্যার বিষয়টি উদ্বঘাটনের জন্য মাঠে নামে।

তথ্য-প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার প্রথমে কুমিল্লার লালমায় থানার মেহেরকুল এলাকা থেকে নিজাম উদ্দিন ও বসুরহাট বাজার থেকে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে ১৬৪ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button