সংবাদ সারাদেশ

প্রধানমন্ত্রীকে কবরে পাঠানোর হুমকি, শেরপুরে চাঁদের বিরুদ্ধে মামলা 

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রীকে কবরে পাঠানোর হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আসামি করে রাষ্ট্রদ্রোহীতার অভিযোগ এনে শেরপুরে মামলা হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ মে) দুপুরে শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বাদী হয়ে বিজ্ঞ সিআর আমলি আদালতে মামলাটি দায়ের করেন। কোর্ট প্রাঙ্গণে উপস্থিত সাংবাদিকদের মামলার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ছানুয়ার হোসেন ছানু বলেন, ‘প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলে আদালতে মামলা দায়ের করলাম। আদালতের কাছে ন্যায় বিচার আশা করছি।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের এক বক্তব্যে তোলপাড় সৃষ্টি হয় আওয়ামী লীগে। খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে পুঠিয়ার শিবপুরের একটি মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে আবু সাঈদ চাঁদ শেখ হাসিনাকে কবরে পাঠাবেন বলে মন্তব্য করেন। এসময় মামলার কৌশুল ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী সহ আইনজীবী ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button