সংবাদ সারাদেশ

ফরিদপুরের নির্মাণাধীন সেতু ধ্বসে ৩ জনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর উপজেলার জমাদারডাঙ্গী এলাকায় একটি নির্মাণাধীন ব্রীজের কাজ করার সময় ব্রিজের মাটি ধ্বসে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। আর এই ঘটনায় আহত হয়েছে চারজন। ফরিদপুরের সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আহসান মাহমুদ রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন। দুপুর একটার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ফরিদপুর সদর উপজেলার কবিরপুর এলাকার মোঃ অন্তর(২০), কুজুকদিয়া এলাকার জুলহাস মীর(২৪) ও বাগেরহাট জেলার উদয়পুর গ্রামের মোঃ জাবের(২৮)। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের ভাইয়ের ঠিকাদারি প্রতিষ্ঠান সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের জমাদার ডাঙ্গী এলাকায় একটি ব্রিজের কাজ করছিলো। এ সময় ব্রিজের শ্রমিকরা ব্রিজের ক্যাপের রডস বাধায়ের কাজ করার সময় ব্রিজের পাশে থাকা মাটির স্তুপ থেকে মাটি ভেঙে পড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আর এ ঘটনায় আহত হয় চারজন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

ঘটনার পরেই খবর পেয়ে সদরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে অংশ নেয়। এ সময় মাটি সরিয়ে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়। বাকিদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সদরপুর উপজেলা নির্বাহী মোঃ আহসান মাহমুদ রাসেল বলেন, আমরা খবর পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করি। বিষয়টি খুবই মর্মাহত বলে তিনি জানান। তবে এ কাজে কোন ত্রুটি কিংবা কোন বিষয় থেকে থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button