বগুড়ার শাজাহানপুরে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা

বগুড়া শাজাহানপুর প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে পুলিশের গ্রেফতার এড়াতে বসতবাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন মোমিনুল ইসলাম ওরফে শাওন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর টিকাদারপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী মোমিনুল ইসলাম ওরফে শাওনের বাড়িতে অভিযান চালিয়ে ৮শ পিস ইয়াবা সহ তাকে গ্রেফতার করে থানা পুলিশ ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গ্রেফতারকৃত মোমিনুল ইসলাম ওরফে শাওন ওই গ্রামের মৃত আঃ সামাদ আলীর ছেলে । এ সময় মাদক বেচাকেনার কাজে ব্যবহ্ত ৪ টি মোবাইল ফোন, ১টি সিসি ক্যামেরা,১ টি মোটরসাইকেল সহ ১৩ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

থানার এস আই হাফিজুর রহমান জানান, মাদক ব্যবসায়ী শাওন গ্রেফতার এড়ানোর জন্য বসত বাড়ির চারপাশে সিসি ক্যামেরা স্থাপন করে কৌশলে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট খুচরা ও পাইকারী মাদক বিক্রয় করে আসছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে গেলে সিসি ক্যামেরায় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোমিনুল ইসলাম ওরফে শাওন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয় ।পরে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে ধৃত আসামীর দেহ তল্লাশি করে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ১৩ হাজার ৬’শ টাকা উদ্ধার করা হয়। এছাড়াও তার বসত বাড়িতে আরও ২০০ পিস ইয়াবা পাওয়া যায় ।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রউফ জানন,আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button