বরগুনায় ডিবিসি’র ক্যামেরাম্যানসহ তিন ফটো সাংবাদিকের উপর হামলা

বরগুনা প্রতিনিধি

বরগুনা সদর উপজেলার ঢলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিউজ সংগ্রহ করতে গিয়ে স্যাটেলাইট টেলিভিশন ডিবিসি, এটিএন বাংলা ও মোহনা টেলিভিশনের ক্যামেরাম্যান হামলার শিকার হয়েছেন। এসময় তাদের ক্যামেরা ও মোবাইল ভাংচুর করা হয়।

রবিবার (১১ ডিসেম্বর) দুপুরে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের ঢলুয়া সরকারি বিদ্যালয় প্রাঙ্গনে এই হামলার ঘটনা ঘটে। আহত ক্যামেরাম্যানদের বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় আহতরা হলেন- ডিবিসি টেলিভিশনের ক্যামেরাম্যান আরিফুল ইসলাম রুবেল, এটিএন বাংলার ক্যামেরাম্যান শাহজালাল ও মোহনা টেলিভিশনের ক্যামেরাম্যান মো. সুজন। এসময় ঘটনাস্থলেরর অদূরে অবস্থান করায় হামলার হাত থেকে বেঁচে যান ডিবিসির প্রতিবেদক মালেক মিঠু।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আহত ফটো সাংবাদিকদের সুত্রে জানা গেছে, ঢলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুর্নীতি ও অনিয়মের বিষয়ে সংবাদ সংগ্রহ করতে যায় সাংবাদিকরা। একপর্যায়ে টেলিভিশনের রিপোর্টের জন্য ছবি নেওয়ার পর স্কুলের সামনে একটি দোকানে ক্যামেরামানরা অবস্থান নিলে স্কুলের ভিতর থেকে এক লোক তেড়ে এসে তাদের উপর চড়াও হয়। এসময় তার পিছন পিছন আরো এক লোক এসে হামলা করে।  ক্যামেরাম্যানদের হাতে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলা হয়। এসময় ডিবিসি টেলিভিশন এর ক্যামেরাটিও নিয়ে ভেঙে ফেলেন আরিফুল ইসলাম বাপ্পি নামের এক যুবক।

ঘটনাটি তাৎক্ষনিকভাবে পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভেঙে যাওয়া মোবাইল, ক্যামেরা উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button