বান্দরবানের দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের রুমা বগালেক সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত, আহত ৯

বান্দরবানের রুমা উপজেলার রুমা-বগালেক সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত হয়েছে আর এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৯জন যাত্রী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সোমবার (২০ মার্চ) দুপুরে রুমা সদর থেকে বগালেকগামী একটি ট্রাকের সাথে বগালেক থেকে রুমা সদরের দিকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাক দুইটি সড়ক থেকে ছিটকে পাহাড়ের পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৬জন যাত্রী নিহত হয় এবং এই ঘটনায় আহত হয় কমপক্ষে ৯জন যাত্রী।

স্থানীয়রা জানান, রুমা বগালেক এর কয়েকজন ব্যক্তি ভিজিএফ চাল আনতে রুমা সদরে যাওয়ায় পথে বগালেক সড়কের কমলা বাগান এলাকার উচু ঢাল নামতে গেলে বিপরীত দিক থেকে আসা আর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ট্রাক দুটি সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে ৪জন নারী নিহত হয় এবং রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে আরো ২জনের মৃত্যু হয়।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যত্বা নিশ্চিত করে জানান, দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৬জন নিহত হয়েছে এবং আরো কয়েকজন গুরুত্বর আহত হয়েছে। ওসি আরো জানান, এই ঘটনায়, আহত এবং নিহতদের উদ্ধারে পুলিশ ও স্থানীয়রা কাজ করছে এবং হতাহতের পরিমান বাড়তে পারে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মামুন শিবলী দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় ৬জন নারী নিহত হয়েছে এবং আহত ৯জনের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক রয়েছে। তিনি আরো জানান, ঘটনাস্থলে আহতদের উদ্ধারে কাজ চলমান রয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button