বালু উত্তোলনকে কেন্দ্রকরে বারইয়ারহাট পৌর মেয়র সহ গুলিবিদ্ধ ৩

ফেনী প্রতিনিধি

বালু উত্তোলনকে কেন্দ্র করে চট্রগ্রাম মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন সহ ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। বাকী দুইজন হলো হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সম্পাদক অশোক সেন ও ওচমানপুর যুবলীগ কর্মী সাইদ খান দুখু৷  মেয়র খোকন ও অশেক সেনকে চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়েছে, শহিদুল ইসলাম দুঃখুকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নেয়া হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার মুহুরী প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। ফেনীর ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হক রিপনের লোকজন গুলি করেছে বলে অভিযেগ উঠেছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

জানা গেছে, দীর্ঘদিন যাবৎ ফেনীর ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হক রিপনের সাথে বারইয়ারহাট পৌরসভার মেয়র খোকনের সাথে ফেনী নদীর মিরসরাই অংশে ইজারা বিহীন বালু তোলাকে কেন্দ্র করে দন্ধ চলছিলো দুই পক্ষের মাঝে। বৃহস্পতিবার রাতে মেয়র খোকনের লোকজন বালু তুলতে গেলে তাদের দুটি বোট আটক করে রাখে ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রিপনের লোকজন।

শুক্রবার সকালে বিষয়টি মেয়র খোকন সমাধান করার জন্য গেলে রিপনের অজ্ঞাত ৮/১০ জন অস্ত্রধার লোক গুলি করলে গুরুত্বর আহত হন খোকন সহ তিনজন।

উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মাহমুদা আক্তার বলেন, গুলিবিদ্ধ হয়ে মেয়র রেজাউল করিম খোকন ও অশোক সেন হাসপাতালে আসেন দুপুর ১২টায়। মেয়র খোকনের শরীরের বামপাশে কোমরের উপরে একাধিক স্প্রিন্টর ডুকেছে এবং রক্তচাপ কমে গেছে। অশোক সেনের বাম হাত ভেঙ্গে গেছে এবং গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়র রেজাউল করিম খোকনসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। আমরা ঘটনাস্থলে আছি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button