বিএনপিকে কখনও দেশের সংকটে পাওয়া যায়নি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে কখনও দেশের সংকটে পাওয়া যায়নি, দেশের প্রতিটি সংকটে আওয়ামীলীগের নেতাকর্মীরাই মানুষের পাশে থাকে।

তিনি বলেন, ৫ হাজার বছরের ইতিহাসে বাঙ্গালী জাতিকে স্বাধীনতা এনে দিয়েছিলো জাতির পিতা মুজিব। তাই তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তিনি শুক্রবার (০৩ জানুয়ারি) রাতে কক্সবাজারের রামুতে আয়োজিত বঙ্গবন্ধু উৎসবের ৬ষ্ঠ দিনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

রামু খিজারী স্কুল মাঠে বিশাল এই আয়োজনের আলোচনা সভার সভাপতিত্ব করেন বাবুল শর্মা। এতে প্রধান আয়োজক তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, জেলার পাবলিক প্রসিকিউটর এডভোকেট ফরিদুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় ড. হাছান মাহমুদ বলেন, আকাশ থেকে আজ কক্সবাজার কে চেনা যায় না,এতো উন্নয়ন হয়েছে। এটাই শেখ হাসিনার সরকারের উন্নয়ন। বৃটিশ আমলের পর ঢাকা থেকে কক্সবাজার ট্রেন আসবে এবছরেই। কক্সবাজারে আন্তর্জাতিক বিমান বন্দর, বিকেএসপি, এসব স্বপ্ন কে সত্যে পরিনত করেছে শেখ হাসিনা। কেবল কক্সবাজার নয় সারা দেশ আজ উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান ড. হাছান মাহমুদ।

২৯ জানুয়ারী থেকে শুরু হওয়া ৭ দিনের এই উৎসবে প্রতিদিন বঙ্গবন্ধু কে নিবেদিত গান কবিতা নাটক মঞ্চস্থ হওয়ার পাশাপাশি চলছে স্মৃতিচারণ। উৎসবে গভীর রাত পর্যন্ত হাজার হাজার মানুষের ঢল নামে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button